অভিনেত্রী সঞ্জনা কালরানি মাদক পাচারের জন্য গ্রেপ্তার হয়েছেন

প্রকাশিত: ৮ই সেপ্টেম্বর ২০২০ ১২:১৫:৫৭ | আপডেট: ৮ই সেপ্টেম্বর ২০২০ ১২:১৫:৫৭ 7
অভিনেত্রী সঞ্জনা কালরানি মাদক পাচারের জন্য গ্রেপ্তার হয়েছেন

অভিনেত্রী সঞ্জনা কালরানির বেঙ্গালুরুতে বাড়িতে কেন্দ্রীয় অপরাধ শাখা অভিযান চালায়।

 

ব্যাঙ্গালোরে মাদক বিক্রির অভিযোগে মাদকদ্রব্য বিভাগ কর্তৃক আইকনিক অভিনেত্রী আনিকা সহ তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্ত চলাকালীন, জানা গেল যে তিনি কান্নদা চলচ্চিত্র জগতের পার্টিতে ড্রাগ সরবরাহ করেছিলেন। এর পরে, কেন্দ্রীয় অপরাধ শাখার সহযোগী কমিশনার পুলিশ সন্দীপ পাতিলের নেতৃত্বে পুলিশ বেঙ্গালুরুতে মাদক বিক্রয় এবং কান্নদা চলচ্চিত্র জগতের ওষুধের ব্যবহার তদন্ত করছে।

অভিনেত্রী রকিনী দ্বিবেদী, তাঁর বন্ধু ও সরকারী কর্মকর্তা রবি শঙ্কর, অভিনেত্রী সঞ্জনা কালরানির বন্ধু রাহুল, মাদক ব্যবসায়ী বীরণ কান্না, লোয়ম পিপার সাম্বা এবং প্রশান্ত রাঙ্গাকে মাদক বিক্রির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। তাদের সবাইকে হেফাজতে নেওয়া হয়েছে এবং পুলিশ তদন্ত করছে। অভিনেত্রী রাগিনী দ্বিবেদী সহ ১২ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য প্রতিরোধ ইউনিটের অধীন কটনপেট থানায় একটি মামলাও করা হয়েছে।

এদিকে, বেঙ্গালুরুতে অভিনেত্রী সঞ্জনা কালরানির বাড়িতে একটি অভিযান চালিয়েছিল কেন্দ্রীয় অপরাধ শাখা। অভিযানের পরে সানজানা কালরানিকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে। সানজানা কালরানিকে জিজ্ঞাসাবাদের জন্য কেন্দ্রীয় অপরাধ শাখা পুলিশ বেঙ্গালুরু অফিসে নিয়ে গেছে

লগইন করুন


পাঠকের মন্তব্য ( 0 )