অ্যাপল বিশ্বের প্রথম ভাসমান মোবাইল মোবাইল স্টোর খুলল; জল ফুটবলের মতো দেখবে এবং আবহাওয়া অনুযায়ী রঙের পরিবর্তন হবে

প্রকাশিত: ১২ই সেপ্টেম্বর ২০২০ ০১:২৩:৩১ | আপডেট: ১২ই সেপ্টেম্বর ২০২০ ০১:২৩:৩১ 5
অ্যাপল বিশ্বের প্রথম ভাসমান মোবাইল মোবাইল স্টোর খুলল; জল ফুটবলের মতো দেখবে এবং আবহাওয়া অনুযায়ী রঙের পরিবর্তন হবে

  • অ্যাপলের নতুন দোকানে গ্লাসের ইন্টিরিয়রটি কাস্টম বাকলগুলিতে সজ্জিত।
  • 2017 সালে, অ্যাপল সিঙ্গাপুরের অর্কেড রোডে তার প্রথম খুচরা বিক্রয় কেন্দ্রটি চালু করে।
  • বৃহস্পতিবার বিশ্বের প্রথম ভাসমান খুচরা মোবাইল স্টোরটি উদ্বোধন করেছে অ্যাপল। স্টোরটি গম্বুজ আকারের এবং জলে ভাসমান। সংস্থার মতে, নতুন স্টোরটির নকশা রোমের প্যানথিয়ন দ্বারা অনুপ্রাণিত। এটিতে 150 জন কর্মচারী রয়েছেন, যারা বিশ্বজুড়ে 23 টি ভাষায় বিশেষজ্ঞ। স্টোরটি সিঙ্গাপুরের অ্যাপল মেরিনা স্যান্ডসে অবস্থিত। এই জায়গাটি সিঙ্গাপুরের অন্যতম প্রতীক স্থান।
  •  অ্যাপল মেরিনা বে স্যান্ডস স্টোর বিশ্বের প্রথম ভাসমান স্টোর। এই স্টোরটি দেখতে পানিতে ভাসমান গোলকের মতো। অ্যাপল এটি 10 ​​সেপ্টেম্বর থেকে সাধারণ মানুষের জন্য উন্মুক্ত করেছে। স্টোরটি সিঙ্গাপুরের অন্যতম আইকন অবস্থান মেরিনা স্যান্ডসে খোলা রয়েছে। সংস্থাটি বিশ্বাস করে যে অ্যাপলের এই নতুন স্টোরগুলি গ্রাহকদের একটি নতুন অভিজ্ঞতা দেবে।
  • এই গ্লাস-তৈরি স্টোরের কাঠামো সম্পূর্ণ স্ব-সমর্থিত। নতুন অ্যাপল মেরিনা স্যান্ডস স্টোর নির্মাণে মোট ১১৪ পিস কাঁচ ব্যবহার করা হয়েছে। কাঠামোগত সংযোগের জন্য, কেবলমাত্র 10 টি সরু উল্লম্ব মুলিয়ন ব্যবহার করা হয়। জলে ভাসমান এই নতুন স্টোরের দৃশ্যটি অত্যন্ত আকর্ষণীয়। অ্যাপলের মতে, এই স্টোরটি রোমের প্যানথিয়ন দ্বারা অনুপ্রাণিত।
  •  অ্যাপলের নতুন স্টোরের গ্লাস ইন্টিরিয়রটি কাস্টম বাকলগুলিতে সজ্জিত। এতে ইনস্টল করা প্রতিটি কাচের টুকরোটি এমনভাবে সাজানো হয়েছে যাতে এটি রাতে আলোর প্রভাব সরবরাহ করতে পারে। স্টোরের ভিতরে সারিবদ্ধ সবুজ গাছগুলিও খুব আকর্ষণীয়।
  •  গ্রাহকরা অ্যাপলের বিভিন্ন পণ্য দেখতে পারেন বা তাদের সম্পর্কিত তথ্যের জন্য স্টোরের জিনিয়াসের সাথে পরামর্শ করতে পারেন। এগুলি ছাড়াও দোকানে আসা গ্রাহকরা মেরিনা বে স্যান্ডসের দুর্দান্ত দৃশ্য উপভোগ করতে পারবেন।
  • অ্যাপলের নতুন স্টোরটিতে ১৫০ জন কর্মচারী নিয়োগ করেছেন, যারা বিশ্বের ২৩ টি ভাষায় বিশেষজ্ঞ। অ্যাপলের মতে, স্টোরটিতে একটি ভিডিও প্রাচীরও রয়েছে। এর মাধ্যমে সংস্থাটি স্থানীয় শিল্পী, গায়ক এবং সিঙ্গাপুরের অন্যান্য সৃজনশীল লোকদের জন্য 'টুড এট অ্যাপল' তে একটি প্ল্যাটফর্ম সরবরাহ করবে।
  • অ্যাপল সিঙ্গাপুরের অর্কেড রোডে 2017 সালে তার প্রথম খুচরা বিক্রয় কেন্দ্রটি চালু করে। মিডিয়া রিপোর্ট অনুসারে, এই অ্যাপল স্টোরটি দক্ষিণ-পূর্ব এশিয়ার প্রথম খোলার দোকান, যা অ্যাপল অর্কেড রোডে খোলা হয়েছিল। অ্যাপল মেরিনা বে স্যান্ডস স্টোর, 10 সেপ্টেম্বর খোলা, অ্যাপল বিশ্বব্যাপী 512 ম স্টোর।
  •  অ্যাপল জানিয়েছে যে সংস্থাটি সিঙ্গাপুরে ৪০ বছরেরও বেশি সময় ধরে রয়েছে, অ্যাং মো কিওতে প্রথম কর্পোরেট দিয়ে শুরু করে। তার পর থেকে অ্যাপল তার কর্পোরেট এবং খুচরা উপস্থিতি প্রসারিত করেছে। সংস্থার মতে, অ্যাপল বাস্তুসংস্থান 55,000 এরও বেশি চাকরি সমর্থন করে supports বর্তমানে বিশ্বব্যাপী অ্যাপলটির জন্য 1 লক্ষেরও বেশি লোক কাজ করে।

লগইন করুন


পাঠকের মন্তব্য ( 0 )