ইত্যাদি’ ঈদ স্পেশাল দস্যু চরিত্রে চার তারকা

প্রকাশিত: ২৭শে এপ্রিল ২০২২ ১২:৪৪:০৮
ইত্যাদি’ ঈদ স্পেশাল দস্যু চরিত্রে চার তারকা

প্রতিবারের মতই বিষয় বৈচিত্র্যে ঠাসা এবারের ঈদের ইত্যাদি। তাই বলা হয় ইত্যাদির একটি অনুষ্ঠান দেখলেই অনেক অনুষ্ঠানের স্বাদ পাওয়া যায়। শুধু বিনোদনই নয় ‘বিনোদনের মাধ্যমে শিক্ষা’-এ কথাটি কেবল ইত্যাদির ক্ষেত্রেই প্রযোজ্য। প্রতিবারের মত এবারের ঈদের ইত্যাদিতেও রয়েছে একটি চমৎকার শিক্ষা ও সচেতনতামূলক নাট্যাংশ।

ইত্যাদিতে অনেক বড় বড় গল্প, ছায়াছবি ছোট্ট পরিসরে চমৎকারভাবে ইতিপূর্বে দেখানো হয়েছে। তারই ধারাবাহিকতায় এবারের ঈদ ইত্যাদিতে দস্যু পর্বে কিছু নূতন দস্যু সম্পর্কে ধারণা পাওয়া যাবে। যাদের কর্মকাণ্ড নিয়ে থাকবে দস্যু চরিত্রের ৪ তারকার সংলাপ। সেকালের এইসব দস্যুদের চরিত্রগুলি কাল্পনিক না হলেও অবস্থাটা কাল্পনিক। আর কাল্পনিক এই দস্যু চরিত্রগুলোতে অভিনয় করেছেন দর্শকপ্রিয় চারজন অভিনয় তারকা-শহীদুজ্জামান সেলিম, সালাহউদ্দিন লাভলু, মীর সাব্বির ও তানিয়া আহমেদ। পর্বটি যেমন মজার তেমনি এর মধ্য দিয়ে উঠে এসেছে আমাদের অনেক সমকালীন সমাজচিত্র।

ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন, স্পন্সর করেছে কেয়া কসমেটিকস লিমিটেড। ঈদের বিশেষ ‘ইত্যাদি’ একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে ঈদের পরদিন রাত ০৮টার বাংলা সংবাদের পর।

লগইন করুন


পাঠকের মন্তব্য ( 0 )