এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট আশ্রয় চাইলেন রাব্বানী!

প্রকাশিত: ১৬ই সেপ্টেম্বর ২০১৯ ০৬:৪৩:৫২ | আপডেট: ১৬ই সেপ্টেম্বর ২০১৯ ০৬:৪৩:৫২ 222
এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট আশ্রয় চাইলেন রাব্বানী!

ক্ষমতা কখনো চিরস্থায়ী নয়। কোন এক মনীষী বলেছিলেন যদি কারো চরিত্র পরীক্ষা করতে চাও তাহলে তাকে ক্ষমতা দাও। ক্ষমতায় থাকাকালীন সময়ের অপকর্মগুলো ক্ষমতা শেষে যেন আরো বেশি স্বৈরাচারী হয়ে ওঠে। এমন সময় মানুষ আবারও মাতৃস্নেহের আশ্রয় খুঁজতে থাকে। তাই এমন কঠিন পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্নেহের আচলে আশ্রয় চাইলেন সদ্য বিদায়ী ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

বিভিন্ন দুর্নীতি, অর্থ-কেলেঙ্কারি ও মাদক সম্পৃক্ততার দায়ে বাংলাদেশ আওয়ামী লীগের ছাত্র সংগঠন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির পদ থেকে সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী পদচ্যুৎ হয়েছেন।

তাদের পরিবর্তে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে সংগঠনের জ্যেষ্ঠ সহসভাপতি আল নাহিয়ান খান জয় এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হয়েছেন জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে তোলপাড়।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দলের কার্যনির্বাহী সংসদের বৈঠকে পদত্যাগপত্র জমা দের রাব্বানী ও শোভন। এদিকে শোভন-রাব্বানী গ্রেফতারও হতে পারেন বলে জানান অনেকে।

এমতাবস্থায় সোমবার (১৬ সেপ্টেম্বর) নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে একটি আবেগঘন স্ট্যাটাসের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট আশ্রয় প্রার্থনা করেছেন গোলাম রাব্বানী।পাঠকদের জন্য সেই স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হলো-

মমতাময়ী নেত্রী, আপনার মনে কষ্ট দিয়েছি, আমি অনুতপ্ত, ক্ষমাপ্রার্থী। প্রিয় অগ্রজ ও অনুজ, আপনাদের প্রত্যাশা-প্রাপ্তির পুরো মেলবন্ধন ঘটাতে পারিনি বলে আপনাদের কাছেও ক্ষমাপ্রার্থী।

মানুষ মাত্রই ভুল হয়। আমিও ভুলত্রুটির উর্ধ্বে নই। তবে বুকে হাত দিয়ে বলতে পারি, স্বেচ্ছায়-স্বজ্ঞানে আবেগ-ভালোবাসার এই প্রাণের সংগঠনের নীতি-আদর্শ পরিপন্থী ‘গর্হিত কোন আপরাধ’ করিনি। আনীত অভিযোগের কতটা ষড়যন্ত্রমূলক আর অতিরঞ্জিত, সময় ঠিক বলে দেবে।

প্রাণপ্রিয় আপা, আপনি আদর্শিক পিতা বঙ্গবন্ধু মুজিবের সুযোগ্য তনায়া, ১৮ কোটি মানুষের আশার বাঁতিঘর। আপনার দিগন্ত বিস্তৃত স্নেহের আঁচল, এক কোণে যেন ঠাঁই পাই। আপনার ক্ষমা এবং বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে বাকিটা জীবন চলতে চাই।

লগইন করুন


পাঠকের মন্তব্য ( 0 )


অনলাইন বিজ্ঞাপন