ক্রীড়াঙ্গনের নতুন দুনিয়ায় পা রাখছেন ভিলিয়ার্স

প্রকাশিত: ৬ই মে ২০২২ ১০:৫৮:৩৬
ক্রীড়াঙ্গনের নতুন দুনিয়ায় পা রাখছেন ভিলিয়ার্স

গত নভেম্বরে সব ধরনের ক্রিকেট থেকে বিদায় নিয়েছেন দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স। তবে এবার শোনা যাচ্ছে ডি ভিলিয়ার্স পা রাখছেন ক্রীড়াঙ্গনের নতুন দুনিয়ায়। কিংবদন্তি এই ক্রিকেটার ব্যাটের বদলে হাতে তুলে নিচ্ছেন গলফ স্টিক। এখানে তিনি জুটি বাঁধতে চলেছেন সদ্য সাবেক টেনিস তারকা এশ বার্টির সাথে, যে পার্টনারশিপ হবে গলফের সবুজ গালিচায়।

আগামী ৩০ জুন থেকে ১ জুলাই পর্যন্ত যুক্তরাষ্ট্রের জার্সি সিটিতে অনুষ্ঠিত হবে আইকনস সিরিজ গলফ। আমেরিকান একটি দলের বিপক্ষে এখানে লড়বেন বিশ্বের বাকি দেশগুলোর তারকারা। ডি ভিলিয়ার্স ও এশ বার্টি সেই রেস্ট অব দ্য ওয়ার্ল্ডের হয়েই মাঠে নামবেন। টিম ইউএসএকে নেতৃত্ব দেবেন ফ্রেড কাপলস। টিম ইউএসএ রীতিমত তারার মেলা। আছেন কিংবদন্তি সাঁতারু মাইকেল ফেলপস, বক্সিং গ্রেট ডি লা হোয়া।

 

ডি ভিলিয়ার্স ও এশ বার্টির আরও একটি মিল খোঁজা সম্ভব। গত জানুয়ারিতে এশ বার্টি যখন টেনিস দুনিয়াকে বিদায় বলেন, তখন তিনি বিশ্বের ১ নম্বর টেনিস খেলোয়াড়। অস্ট্রেলিয়ান ওপেন জেতার মাত্র এক মাসের মাথায় আচমকা অবসরের ঘোষণা দেন। একই স্বাদ দিয়েছে ডি ভিলিয়ার্সও। ২০১৮ সালে হুট করে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেন এবি ডি ভিলিয়ার্স, তখন তিনি ফর্মের তুঙ্গে ছিলেন।

লগইন করুন


পাঠকের মন্তব্য ( 0 )