সিদ্ধার্থ শুক্লার ভক্তদের জন্য সুখবর, প্রতিযোগীদের 'উপযুক্ত উত্তর' দেওয়ার জন্য বিগ বস 14-এর হোস্ট সালমান খানের সাথে সই করা শো

প্রকাশিত: ১২ই সেপ্টেম্বর ২০২০ ০৯:৩০:২৭ | আপডেট: ১২ই সেপ্টেম্বর ২০২০ ০৯:৩০:২৭ 1
সিদ্ধার্থ শুক্লার ভক্তদের জন্য সুখবর, প্রতিযোগীদের 'উপযুক্ত উত্তর' দেওয়ার জন্য বিগ বস 14-এর হোস্ট সালমান খানের সাথে সই করা শো

সিদ্ধার্থ শুক্লার ভক্তদের জন্য সুসংবাদ রয়েছে। 'বিগ বস 13' খেতাব অর্জনকারী বিভিন্ন বিতর্কের পরে আলোচনায় এসেছিলেন এই অভিনেতা-মডেলকেও এখন বিগ বস 14-এ দেখা যাবে। এই মৌসুমে সিদ্ধার্থকে একটি বিশেষ বিভাগে সালমান খানের বিপরীতে দেখা যাবে।

প্রোডাকশন হাউসের সাথে যুক্ত একটি সূত্র বলছে, "সিদ্ধার্থ শুক্লার ফ্যান ফলোয়িং উপেক্ষা করা যায় না। শো চলাকালীন তার ফ্যান ফলোয়িং দুর্দান্ত ছিল কিন্তু জয়ের পর থেকে তিনি দ্বিগুণ হয়ে পড়েছেন। তার ভক্তরা তাকে আবার পর্দায় দেখেন। অনুষ্ঠানের নির্মাতারা এই সুবর্ণ সুযোগটি হাতছাড়া করতে চান না নির্মাতারা সিদ্ধার্থকে 'কারারা জাওয়াব' শোতে একটি বিশেষ বিভাগের জন্য স্বাক্ষর করেছেন শোতে, তারা লোকদের তাদের স্টাইলে নির্বিচারে জবাব দিতে দেখছেন। হোস্ট সালমান খানও এই বিশেষ বিভাগে তাকে সমর্থন করবেন।

এমনও শোনা গেছে যে সিদ্ধার্থ শুক্লা 'বিগ বস 14' এর সংবাদ সম্মেলনেও যোগ দেবেন। সূত্র আরও যোগ করেছে, "চ্যানেলটি চলতি মাসের শেষের দিকে হোস্ট সালমান খানের সাথে একটি প্রেস কনফারেন্সের করছে। বিশেষ বিষয়টি হল সিদ্ধার্থ শুক্লাও এই সংবাদ সম্মেলনে সালমানের সাথে যোগ দেবেন। মিডিয়ার সাথে প্রশ্নোত্তরও থাকবে। "

 

'বিগ বস 13' আসল সিদ্ধার্থের সাথে লোকের পরিচয় করিয়ে দেয় এবং বাড়িতে প্রচুর বিতর্ক সত্ত্বেও তিনি অনুষ্ঠানের শিরোনাম জিততে সক্ষম হন। শোনা গিয়েছে যে সিদ্ধার্থ শুক্লাকে ওয়েব ব্র্যান্ড 'ব্রোকেন বাট বিউটিফুল 3' এর মূল ভূমিকায় দেখা যেতে চলেছে, যদিও এটি আনুষ্ঠানিকভাবে এখনও ঘোষণা করা হয়নি।

লগইন করুন


পাঠকের মন্তব্য ( 0 )